মন ভালো নাই
- তাশমিন নূর ৩০-০৪-২০২৪

আজ আঙিনায় জোছনা অনেক
কিন্তু আমার মন ভালো নাই,
শরীর জুড়ে তবুও কেমন
অকারনেই জোছনা মাখাই।
তোমার কাছে রূপালী চাঁদ
ঘোমটা খোলা রূপসী বউ,
আমার কাছে কেমন লাগে?
চাঁদটা যেন একলাটি কেউ।
শরীর জুড়ে জোছনা মাখাই
চাঁদটা তো সেই থাকেই দূরে,
রূপোর থালায় দুঃখ সাজাই
আঁধার নামে হৃদয়-পুরে।
জোছনাতে খুব হাসতে হলে
জোছনা-ভেজা মন থাকা চাই,
সত্যি করেই বলছি তোমায়-
আজকে আমার মন ভালো নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

moniruzzaman
৩০-১১-২০১৫ ০৪:২৬ মিঃ

নির্ঘুম রাতে চায়ের চুমুকে উষ্ণতা, ক্লান্ত শহর
মনে পড়ে কি জোৎস্নায় কাটানো অগণিত প্রহর?
@তাশমিন আপু! অনুপম রুপকের জ্যোৎস্না।